• সকাল ১০:৫২ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে বটবটি চালককে কুপিয়ে জখম সন্ত্রাসীরা

সোনারগাঁয়ে বটবটি চালককে কুপিয়ে জখম সন্ত্রাসীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ গতকাল রবিবার শবে বরাতের দিন রাতে আতশবাজী ফোটাতে বাধা দেওয়ায় এক বটবটি চালককে কুপিয়ে ও পিটিয়ে জখম কয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় উপজেলার মীরেরটেক ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ থেকে জানাগেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় মনির হোসেনের ছেলে নাঈম কয়েকজন বখাটে নিয়ে সাদিপুর মৃত মোতালেব মিয়ার ছেলে বটবটি চালক ফজলুল হকের বাড়ির সামনে আতশবাজি ফোটাচ্ছিল। এসময় ফজলুল হক তাদের বাধা দিয়ে বখাটেরা ফজলুল হককে বকাঝকা করে। পরে ফজলুল হক স্থানীয় মসজিদের পঞ্চায়েত কমিটির কাছে নাঈমের নামে বিচার দেয়। এ ঘটনায় জের ধরে আজ সোমবার (২২ এপ্রিল) সকালে ফজলুল হক বটবটি নিয়ে নয়াপুর বাজারে এলে নাঈমের নেতৃত্বে ফাহাদ, সোহাগ, মহিদ, পাভেজ, শরিফ, সাজ্জাদ ও ইয়াসিনকে নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ফজলুল হককে কুপিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় আশপাশের লোকজন ফজলুল হককে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় ফজলুল হকের ছেলে বাদি হয়ে মীরেরটেক ফাড়িতে একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে মীরেরটেক ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, বটবটি চালককে আহত করার ঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। পুলিশ পাঠিয়ে ঘটনার তদন্ত করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution